শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

বিভাগে চ্যাম্পিয়ন তাহের শামছুন্নাহার উচ্চ বিদ্যালয় ॥ সোমবার আঞ্চলিক পর্যায়ে খেলছে কুমিল্লায়

  • আপডেট টাইম সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৬৬ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ আন্তঃস্কুল মাদ্রাসার মাধ্যমিক পর্যায়ের গ্রীস্মকালীন খেলাধুলা প্রতিযোগিতায় নারী ফুটবল দল সিলেট বিভাগ চ্যাম্পিয়ন চুনারুঘাটের তাহের শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ের কিশোরীরা আজ আঞ্চলিক পর্যায়ে কুমিল্লায় নারী ফুটবল খেলবে। সোমবার সকাল ১০টায় কুমিল্লা জিলা স্কুল মাঠে চট্টগ্রাম ও কুমিল্লার মধ্যে অনুষ্ঠিত খেলায় বিজয়ী দলের সাথে তারা বিকাল ৩টায় খেলবে। ইতোমধ্যে তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম ও কোচ চুনারুঘাটের কৃতি খেলোয়ার শফিউল আলম শাফীর নেতৃত্বে কুমিল্লা পৌচেছে।
তাহের শামছুন্নাহারা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের আজ সোমবার খেলা দেখতে মাঠে থাকার কথা রয়েছে।
এর পুর্বে সিলেট বিভাগ চ্যাম্পিয়ন হওয়ায় খেলোয়ার দলকে সংবর্ধনা, সনদ প্রদান ও জার্সি বুট প্রদান করা হয়। শফিউল আলম শাফী গত ১৫দিন ধরে তাদেরকে প্রশিক্ষন দিয়ে আসছেন।
গত ৬ আগষ্ট সিলেট ষ্টেডিয়ামে হবিগঞ্জ জেলার পক্ষে চুনারুঘাটের তাহের শামছুন্নাহার উচ্চ বিদ্যালয় মৌলভীবাজার জেলাকে হারিয়ে বিভাগীয় বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। আজ ১১ সেপ্টেম্বর তারা আঞ্চলিক পর্যায়ে খেলায় বিজয়ী হলে জাতীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন করবে।
এ বিদ্যালয়েল প্রতিষ্ঠাতা চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের বলেন, আমি চাই আমার চুনারুঘাটের ছেলে মেয়েরা শিক্ষার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে যাক। তিনি গর্ব করে বলেন, তাঁর প্রতিষ্ঠিত তাহের শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ের মেয়েরা ফুটবল টুর্নামেন্টে সিলেট বিভাগ বিজয় করেছে। তিনি আশা করেন এবার তাঁর বিদ্যালয় আঞ্চলিক পর্যায়ে বিজয়ী হয়ে জাতীয় পর্যায়ে খেলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com