Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা ছাত্রদলের সহ-সভাপতি রফিক মাধবপুরে নিখোঁজ ॥ জঙ্গল থেকে মোটর সাইকেল উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোসাইন মোঃ রফিক নিখোজ হয়েছেন। তবে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গল তেকে তার ব্যবহৃত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে রফিকের পিতা মাধবপুর উপজেলার গোয়াছনগর (উত্তর সুরমা) গ্রামের জজ মিয়া গতকাল মাধবপুর থানায় জিডি করেছেন। এদিকে নিখোজ রফিককে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবী করে পরিবারের নিকট ফিরিয়ে দেবার দাবী জানিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুর রহমান এমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, মাধবপুর পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল আজিজ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন আল রনি।
হবিগঞ্জ জেলা ছাত্রদল সহ-সভাপতি হোসাইন মোঃ রফিক এর পিতা জজ মিয়ার সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সোমবার দিবাগত রাত ৮ টার দিকে ব্যবসায়ীক সংক্রান্ত লেনদেনের জন্য ৩০/৩৫ লাখ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। তখন তিনি বাড়িতে ছিলেন না। রাত ১০ টার দিকে রফিকের মোবাইলে ফোন দিয়ে বন্ধ পাওয়া যায়। এর পর থেকে তাকে বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পর দিন সকালে তার বাড়ির অদুরে রাস্তার পাশে জঙ্গলে রফিকের ব্যবহৃত মোটরসাইকেলটি পরে থাকতে দেখে পুলিশ কে খবর দেয়া হয়। পরে তেলিয়াপাড়া ফাঁড়ি পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে।
কারো সাথে কোন বিরোধ আছে কি-না জানতে চাইলে জজ মিয়া সুনির্দিশষ্টভাবে কিছু বলতে পারেননি। তবে রাজনৈতিক বিরোধ অথবা ব্যবসায়ীক বিরোধ এর কারণে প্রতিপক্ষের লোকজন তার ছেলেকে অপহরণ করতে পারে বলে তিনি ধারণা করছেন। গতকাল রাত ১ টা পর্যন্ত নিখোজ রফিকের কোন সন্ধান পাওয়া যায়নি। বা কেউ কোন মুক্তিপণও দাবী করেনি। তিনি তার ছেলেকে অক্ষত অবস্থায় তার নিকট ফিরিয়ে দেবার জন্য প্রশাসনের নিকট দাবী জানান।
এ ব্যাপারে মাধবপুর থানার ওসি মোক্তাদির হোসেনের সাথে রাত ১ টায় যোগাযোগ করা হলে তিনি জানান, ছাত্রদল নেতা নিখোজ রফিকের এখানো কোন সন্ধান পাওয়া যায়নি।