Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গের কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ॥ কম্পিউটার শিক্ষক হরেন্দ্র বৈষ্ণবের বিরুদ্ধে হিন্দু ধর্মের নিয়মনীতির বিপক্ষে কঠাক্ষ করার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক হরেন্দ্র বৈষ্ণব হিন্দু ধর্মের নিয়মনীতি ও আচরণের বিপক্ষে কঠাক্ষ করে কথা বলেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলামের নিকট এ ব্যাপারে শিক্ষার্থীদের ৪৫ জন অভিভাবক লিখিত ভাবে এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগে বলা হয়, কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক প্রশিক্ষণে থাকায় কম্পিউটার শিক্ষক হরেন্দ্র বৈষ্ণবকে পাঠদানের জন্য বিভিন্ন শ্রেণি কক্ষে পাঠানো হয়। এ সময় তিনি হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা বিষয়ে পাঠদানের পরিবর্তে হিন্দু ধর্মের নিয়মনীতি ও আচরণের বিপক্ষে কঠাক্ষ করে কথাবার্তা বলেন। এবং ছাত্র-ছাত্রীকে পাঠ বর্হিভূত উত্তেজনামুলক প্রশ্ন করেন। অভিযোগে এ ব্যাপারে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য দাবী জানানো হয়।
অবিযোগে স্বাক্ষরকারীগণ হলেন-বিজয় চন্দ্র, সুরেন্দ্র দাস, প্রদীপ র্য়া, সজল, বনবাশী, ধীরু বর্মণ, দোলাল চন্দ্র, হিমাংশু আচার্য্য, জন্টু রায়, বিনয় ভূষন দাস, বরুন চন্দ্র দাস, সুকমল রায়, মাদু দাস, যাদু বৈষ্ণব, অরবিন্দু পাল, শিশির রায়, শংকর বণিক, গঙ্গাচরণ দাস, রনজিত দাস, সতীন্দ্র দাস, পিযুষ কান্তি দাস, অরিয়ন দত্ত, মাইকেল রায়, বিজয় কুমার দাস, সুরঞ্জন বর্মন, বিপ্লব রায়, তেজিন্দ্র দাস, মৃদুল চন্দ্র, রনজু চন্দ্র, রুবেল দেব, সুচন্দ্র রায়, নন্দলাল দাস, রতন পাল, শিবু পাল, বিষ্ণু, গোপেশ দাস, বিনয় ভূষন পাল, রন চন্দ্র দেব, রাম চন্দ্র দেব, কানু চন্দ্র দেব, অমর রায়, মিন্টু রায়, যামিনী দাস, কনকসহ ৪৫ জন।