Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পুলিশ বাঁধা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখতে পারবে না-গউছ

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, বিএনপি বাংলাদেশের একটি বিশাল গণতান্ত্রিক রাজনৈতিক দল। এই দলের কার্যক্রম পুলিশ বাধা দিয়ে দমিয়ে রাখতে পারবে না। তিনি গতকাল বৃহস্পতিবার শায়েস্তানগরস্থ জেলা বিএনপির কার্যালয়ে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম উদ্বোধনকালে এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ বলেন, সারাদেশ ব্যাপী বিএনপির সদস্য সংগ্রহ অভিযান চলছে। এরই অংশ হিসেবে গতকাল শায়েস্তাগঞ্জ ইউনিয়ন বিএনপি সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে শায়েস্তাগঞ্জে একটি সভার আয়োজন করা হয়েছিল। কিন্তু স্থানীয় পুলিশ প্রশাসন এই সভা করতে দেয়নি। এ ব্যাপারে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলেও সহমর্মিতার মনোভাব প্রদর্শন করা হয় নাই। ফলে বাধ্য হয়ে এই সভাটি জেলা বিএনপির কার্যালয়ে করতে হয়েছে।
এতেই প্রমাণ হয়, কোন অপচেষ্টা করে অতিতে যেমন কোন অগণতান্ত্রিক শ্বৈরচারী সরকার ঠিকে থাকতে পারে নাই, বর্তমান সরকারও ঠিকে থাকতে পারবে না। যে কোন বাধাই আসুক বিএনপি সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাবে। বিএনপির সদস্য সংগ্রহ অভিযান চলছে, চলবে।
শায়েস্তাগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম সানুর সভাপতিত্বে ও মোঃ মানিক মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, সদর থানা যুবদলের সভাপতি শাহ মশিউর রহমান কামাল, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, পৌর যুবদলের আহ্বায়ক সফিকুর রহমান সিতু, মর্তুজা আহমেদ রিপন, মহসিন সিকদার, জেলা ছাত্রদলের সহ সভাপতি জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজীব আহমেদ রিংগন, মহিবুর রহমান শাওন, হাফিজুর রহমান, অলিউর রহমান, শাহ আলম, আব্দুল হাই, শফিকুর রহমান লিটন, আব্দুল মান্নান মাষ্টার, মোঃ শাহিদ মেম্বার,  মর্তুজ আলী প্রমুখ।