Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

২৫০ পরিবারের মাঝে এমপি মাহবুব আলীর বিদ্যুতায়ন

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার শাহজানপুর ইউনিয়নের সুরমা চা বাগানের ১০নং বিভাগের ২৫০ পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করলেন এমপি মাহবুব আলী। গত শুক্রবার বিকালে এ বিদ্যুতায়নের শুভ উদ্ভোধন করেন।
এ উপলক্ষে এলাকাবাসী সুরমা চা বাগানে এক আলোচনা সভার আয়োজন করে। ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আইয়ুব খানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৪ আসনের সংসদ এডঃ মাহবুব আলী। বিশেষ অতিথি ছিলেন, সুরমা চা বাগানের ব্যবস্থাপক আবুল কাসেম, ধর্মগুরু সম্ভুনাথ গিরিরাজ মহারাজ, ইউপি চেয়ারম্যান তৌফিক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, মাধবপুর পৌর আওয়ামীলীগ সভাপতি বেনু রঞ্জণ রায়, উপজেলা আওয়ামীলীগ সদস্য প্রদীপ গৌর, উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি আনু মোঃ সুমন, লস্করপুর বেলী সভাপতি অভিরত বাগচি, সুরমা চা বাগানের পঞ্চায়েত সভাপতি রমেশ ভৌমিক, তেলিয়াপাড়া চা বাগান পঞ্চায়েত সভাপতি যুগন্দ্র সাতাল, নয়াপাড়া চা শ্রমিক নেতা সুধির মজুমদার প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি এডঃ মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্র“ত দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া। সে লক্ষ নিয়ে আমি ২০১৮ সালের মধ্যে  চুনারুঘাট-মাধবপুর উপজেলার প্রতিটি ঘরে বিদ্যুতের সংযোগ পৌছে দেয়ার জন্য কাজ করছি। তাছাড়া চা-শ্রমিকদের জীবন মান উন্নয়নের সর্বত্মক কাজ করে যাচ্ছি। চা-শ্রমিকদের শিক্ষা, স্বাস্থ্য, চাকুরীসহ সার্বিক নিরাপত্তা আরো বৃদ্ধি করা হবে। পাশাপাশি তিনি আশ্বস্ত করে বলেন, আগামীতে যেন চা-শ্রমিকদের বেতন ৭৯ টাকা থেকে বৃদ্ধি করে ১শ টাকায় উন্নীত করা হয় সে জন্য প্রধানমন্ত্রীর কাছে তিনি দাবী জানাবেন এবং বাস্তবায়নের জন্য কাজ করবেন। তিনি চুনারুঘাট-মাধবপুরের ২২টি বাগানের সকলকে আগামীতেও নৌকায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।