Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চাঁনপুরে ২ সন্তানের জনকের সাথে ৬ সন্তানের জননীর পলায়ন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের চাঁনপুর গ্রামে প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পালিয়ে গেছে এক গৃহবধু। এ ব্যাপারে ওই গৃহবধুর স্বামী হবিগঞ্জ চীফ জুডিসিয়াল আদালতে মামলা করেছে। মামলার বিবরণে জানা যায়, ওই গ্রামের পত্রিকা বিক্রেতা দুলাল মিয়া ২৫ বছর আগে বিয়ে করে বাহুবল উপজেলার মিঠাপুর গ্রামের আবুল হোসেনের কন্যা সামছুন্নাহার (৩৭) কে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে তাদের ৬ সন্তানের জন্ম হয়। দীর্ঘ সময় তাদের দাম্পত্যজীবন সুখেই কাটছিল। সম্প্রতি পাশ্ববর্তী পইল ইউনিয়নের ডেমেশ্বর গ্রামের মৃত আব্দুল গণির পুত্র সামছুল হক (২৮) এর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। প্রায়ই তারা গোপনে দেখা সাক্ষাত করতো।
বিষয়টি দুলাল আঁচ করতে পেরে তার স্ত্রীকে সামছুলের সাথে সম্পর্ক রাখতে বারণ করে। এরপরও তারা ক্ষান্ত হয়নি। উপরন্ত তাদের প্রেম আরো গভীরে গড়ায়। গত ৫ জুলাই দুপুরে সামছুন্নাহার তার প্রেমিক সামছুলের হাত ধরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। এ সময় সামছুন্নাহার ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।
অনেক সন্ধান করেও তাদের হদিস না পেয়ে নিরূপায় হয়ে গত মঙ্গলবার দুলাল মিয়া আদালতে সামছুলকে আসামী করে মামলা করে। মামলাটি আমলে নিয়ে বিচারক ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানার ওসিকে নির্দেশ দেন। এ ঘটনায় রসালো আলোচনার ঝড় বইছে।
এদিকে বাদী দুলাল জানান, তার দায়েরকৃত মামলাটি তুলে নিতে বিবাদীরা বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। এমতাবস্থায় তিনি নিরাপত্তাহীনতায় ভূগছেন।