Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লামাতাসী তারাপাশা গ্রামে পাকা রাস্তা উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নে কটিয়াদি পূর্ব বাজার থেকে তারাপাশা জামে মসজিদ পর্যন্ত পাকা রাস্তা ও রামেশ্বরপুরে হযরত শাহজালাল (রঃ) জামে মসজিদে গভীর নলকূপের উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী। রবিবার বিকেলে এমপি কেয়া চৌধুরী তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এসব উদ্বোধন করেন।
এ সময় আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের রামেশ্বরপুরে হযরত শাহজালাল (রঃ) জামে মসজিদের জন্য ১ লাখ টাকা মূল্যের গভীর নলকূপ ও একই ইউনিয়নের কটিয়াদি পূর্ব বাজার থেকে তারাপাশা জামে মসজিদ পর্যন্ত পাকা রাস্তা নির্মাণে ১৯ লাখ ১৯ হাজার ২০৮  টাকা বরাদ্দ নিয়ে এসেছিলাম। বরাদ্দক্রমে এসব উদ্বোধন করতে পেরে ভাল লাগছে। তার সাথে তারাপাশা স্কুলে বিদ্যুৎ সংযোগ দিয়েছি।
সভায় বক্তব্য রাখেন, লামাতাসী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক চেয়ারম্যান ডাঃ আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান ফুল মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মেম্বার, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের হবিগঞ্জ জেলার সহ-সভাপতি এম এ হাসিম মহালদার, বিশিষ্ট মুরুব্বী আপ্তাব উদ্দীন প্রমুখ। এ সময় এলাকার মুরুব্বীয়ান, আওয়ামী পরিবারের নেতাকর্মী ও গ্রামবাসী উপস্থিত ছিলেন।