Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে মাদক জগতের একচ্ছত্র অধিপতি ॥ বহুলার ছৈদ আলী র‌্যাবের জালে বন্দি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে মাদকের একচ্ছত্র অধিপতি বহুলা গ্রামের বহুল আলোচিত ছৈয়দ আলী ও তার সহযোগিকে গ্রেফতার করেছে র‌্যাব। অপর গ্রেফতারকৃত মাদক এজেন্ট হচ্ছে, একই গ্রামের বাদল মিয়া। এ সময় তাদের কাছ থেকে ১হাজার ৭৭০ পিছ ইয়াবা ট্যাবলেট, ২০ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির ৬২ হাজার ১৭০ টাকা এবং ১ মোবাইল ও ২টি সিমকার্ড উদ্ধার করা হয়। গতকাল শনিবার সকাল সোয়া ৬টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে এবং এডি জে.এম ইমরান ও এএসপি মোঃ বেল্লাল হোসেন মল্লিকসহ একদল র‌্যাব সদস্য বড় বহুল গ্রামে ছৈদ আলীর বাড়িতে অভিযান চালায়। এ সময় ঘুমন্ত অবস্থায় মৃত রশিদের পুত্র আলী ছৈদ আলী (৪২) ও মৃত তৈয়ব আলীর পুত্র মোঃ বাদল মিয়া (৩২)আটক করতে সক্ষম হয়। এ সময় ছৈদ আর ঘর তল্লাসী করে মাদকসহ উল্লেখিত মালামাল উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, হবিগঞ্জের ইয়াবা সম্রাট, মাদক সাম্রাজ্যের একচ্ছত্র অধিপতি দুধর্ষ সৈয়দ আলীর নাম শোনেননি এমন কেউ নেই। প্রশাসনের অনেকের সাথেই তার সংশ্লিষ্টতা এবং এহেন জায়গা নেই যেখানে তার মাসোহারা পৌছাতো না। তার ইয়াবার বড় নেটওয়ার্ক ও ব্যক্তিগত মাস্তান বাহিনীর ভয়ে কেউ ভয়ে মুখ খুলতো না। ২০১৬ সাল থেকে সৈয়দ আলীকে গ্রেফতার করে আইনের মুখোমুখি করার জন্য র‌্যাব-৯ এর আভিযানিক দল ছিল সদা প্রস্তুত। এরই ফলশ্র“তিতে অভিযানে বড় বহুলা গ্রামের তার নিজ বাড়ী থেকে ১হাজার ৭৭০ পিছ ইয়াবা ট্যাবলেট, ২০ বোতল ভারতীয় ফেন্সিডিল, মাদক বিক্রয় লব্ধ অর্থ ৬২ হাজার ১৭০ টাকা এবং ১টি আইটেল মোবাইল ও ২টি সিমকার্ডসহ তাকে (ছৈদ আলী) ও তার সহযোগীকে (বাদল মিয়া) আটক করে র‌্যাব।
জিজ্ঞাসাবাদে ছৈদ আলী র‌্যাবকে জানায়, তার নিজস্ব তৈরী নেটওয়ার্কের মাধ্যমে সে আইন শৃংখলা বাহিনীর কর্মকান্ড সম্পর্কে তৎপর থাকত এবং আইন শৃংখলা বাহিনীর কর্মকান্ডকে তুষ্ট করতো। আটককৃত মোঃ সৈয়দ আলীকে হবিগঞ্জ জেলার মাদক সম্রাট হিসেবেই সবাই জানে। তার সহযোগী মোঃ বাদল মিয়া হবিগঞ্জ জেলার মাদকের প্রধান এজেন্ট হিসেবে কাজ করে। তাদেরকে গ্রেফতার করায় এলাকার লোকজন স্বস্থি প্রকাশ করেছে। গ্রেফতারকৃত ছৈদ আলী ও বাদল মিয়াকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।