Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাদকের সাথে সম্পর্ক না রাখার অঙ্গীকার হবিগঞ্জবাসীর

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে মাদকের সাথে কোনও ধরণের সম্পর্ক না রাখার অঙ্গীকার করেছেন সর্বস্তরের জনগণ। বুধবার দুপুর ১২টায় হবিগঞ্জ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদক বিরোধী বর্ণাঢ্য র‌্যালি শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক সেমিনারে এ অঙ্গীকার করে শপথবাক্য পাঠ করা হয়।
সেমিনারে জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ৩ শতাধিক কোমলমতি শিক্ষার্থী এবং বিভিন্ন স্থান থেকে আসা সাধারণ জনগণ অংশ নেয়।
এ সময় বক্তারা বলেন, মাদক একটি নিরব ঘাতক, এর ছোবল থেকে বাঁচতে হলে মাদককে সামাজিকভাবে বয়কট করতে হবে। এ সময় পুলিশ প্রশাসনের কর্মকর্তারা মাদক নির্মূলে আরো ভূমিকা রাখার আশ^াস প্রদান করেন।
হবিগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ সফিউল আলমের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি।
এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক এমরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান ভূইয়া, হায়তুন নবী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম জিল্লুর রহমান, সাংবাদিক মোঃ আলমগীর খান প্রমুখ।
পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের নিমতলা থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।