Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের নয়া পুলিশ সুপার বিধান ত্রিপুরা

স্টাফ রিপোর্টার ॥ জেলা প্রশাসক সাবিনা আলমের পর এবার বদলি হলেন হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার বিধান চন্দ্র ত্রিপুরা পিপিএম (সেবা) কে হবিগঞ্জের নয়া পুলিশ সুপার (এসপি) পদে নিয়োগ দেয়া হয়েছে।
বুধবার (২৬ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক আদেশে এসব কথা বলা হয়েছে। বিধান চন্দ্র ত্রিপুরার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলায়।
আদেশে আরো বলা হয়, হবিগঞ্জের বর্তমান পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ঢাকা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।
হবিগঞ্জের বর্তমান পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, বদলির আদেশ পাওয়ার পর তাঁর ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, গত ৩৫ মাস হবিগঞ্জের পুলিশ সুপার পদে কাজ করেছেন। এই সময়ে তিনি হবিগঞ্জবাসীর কাছ থেকে যে আন্তরিকতা পেয়েছেন তা আজীবন মনে রাখবেন। কাজের জন্য তিনি রাজনৈতিক নেতা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠক ও সাংবাদিক বন্ধুদের যে সহযোগিতা পেয়েছেন সেজন্য তিনি তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি হবিগঞ্জে থাকাকালীন কন্যা সন্তানের বাবা হয়েছেন। এই কন্যা সন্তানকেই তিনি হবিগঞ্জের সেরা উপহার বলে বর্ণনা করেছেন।
উল্লেখ্য, কয়েকদিন আগে জেলা প্রশাসক সাবিনা আলমকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব পদে বদলি করা হয়েছে। তাঁর জায়গায় হবিগঞ্জের নতুন জেলা প্রশাসক হয়ে আসছেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর পরিচালক মনীষ চাকমা। নয়া জেলা প্রশাসকের গ্রামের বাড়িও খাগরাছড়িতে। এই হিসেবে বলা যায়, হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) এবং পুলিশ সুপার (এসপি) দু’জনের বাড়িই খাগড়াছড়িতে।