Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জরুরী প্রসূতি সেবায় হবিগঞ্জ সদর হাসপাতাল সিলেট বিভাগে শ্রেষ্ট

স্টাফ রিপোর্টার ॥ “হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল” ২০১৬ সালের জরুরী প্রসূতি সেবায় সিলেট বিভাগের মধ্যে প্রথম স্থান অর্জন করায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এর নিকট থেকে গত ১৬ জুন সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন হাসাপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ গোলাম মাওলা। গতকাল এ ক্রেস্ট হস্তান্তর উপলক্ষ্যে হাসপাতালের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় হাসপাতালের ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীগণের উপস্থিতিতে ওই সম্মাননা ক্রেস্ট হাসপাতালের সিনিয়র গাইনী কনসালটেন্ট ডাঃ এস কে ঘোষের হাতে তুলে দেয়া হয়।
পরে হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ গোলাম মাওলাকে বদলি জনিত কারণে ও ডাঃ আবু নাঈম মাহমুদ হাসান উচ্চতর প্রশিক্ষণে গমন উপলক্ষে তাদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে নবাগত সিভিল সার্জন ডাঃ সুচিন্ত চৌধুরী ও নবাগত তত্ত্বাবধায়ক ডাঃ রতিন্দ্র চন্দ্র দেবকে ফুলের দিয়ে শুভেচ্ছা জানানো হয়। হাসপাতালের সভা কক্ষে ডাঃ রতিন্দ্র চন্দ্র দেবের সভাপতিত্বে ও আহমেদ ইমতিয়া তুহিনের পরিচালনায় বক্তব্য রাখেন সিভিল সার্জন, ডাঃ সুচিন্ত চৌধুরী, বিদায়ী তত্ত্বাবধায়ক ডাঃ গোলাম মাওলা, ডেপুটি সিভিল সার্জন ডাঃ সাবিনা আশরাফী লিপি, ডাঃ এসকে ঘোষ, ডাঃ আশরাফ উদ্দিন, ডাঃ সুলেমান মিয়া, ডাঃ হালিমা নাজনিন মিলি, আরএমও ডাঃ বজলুর রহমান, ডাঃ আবু নাঈম মাহমুদ হাসান, হাসপতালের প্রধান হিসাব রক্ষক মিজানুর রহমান, ব্রাদার হাবিবুর রহমান প্রমূখ।
আলোচনা সভা শেষে বিদায়ীদের হাসপাতালের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। নবাগত কর্মকর্তাদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।