Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলের রাজসুরত গ্রামের উন্নয়নে বরাদ্দ দিলেন এমপি কেয়া চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের রাজসুরত গ্রামবাসীর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে রাজসুরত গ্রামের গাউছুল আযম (রঃ) ঈদগাহ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
ডাঃ দেওয়ান মহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ইউনিয়ন তরুণলীগ সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার সিজিলের পরিচালনায় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে নবীগঞ্জ-বাহুবলসহ দায়িত্বপ্রাপ্ত এলাকার স্থানে স্থানে উন্নয়ন কাজ করে যাচ্ছি। আর আমার উন্নয়ন কাজে একটি কুচক্রী মহল বাধা প্রদান করছে। তবে সে বাধা অতিক্রম করেই উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, এমপি হবার পর থেকে নিজ থেকেই গ্রামে গ্রামে গিয়ে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করতে হচ্ছে। আজ গ্রামবাসীর আমন্ত্রণে এখানে এসে ভাল লাগছে। তিনি বলেন, রাজসুরত একটি ঐতিহ্যবাহী গ্রাম। এ গ্রামের গাউছুল আযম (রঃ) ঈদগাহের উন্নয়নে এক লাখ টাকা, ছোটদের জন্য ৫০ হাজার টাকা মূল্যের ক্রিকেট সামগ্রী দিব। এছাড়া মসজিদের জন্য একটি বরাদ্দ প্রদান করব। এ গ্রামের রাস্তাটি পাকাকরণে করার জন্য কাজ করে যাব। এ সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী শামসু মিয়া, বর্তমান সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক উল্লাহ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল আহাদ কাজল, যুবলীগ নেতা পারুল মিয়া, ডাঃ হারুন মিয়া, কামরুল ইসলাম, লিবা করিম প্রমুখ।
এদিকে সভায় বক্তারা, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি কেয়া চৌধুরীকে নবীগঞ্জ-বাহুবল আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রার্থী হতে আহবান জানিয়েছেন। এ সভায় আওয়ামী পরিবারের নেতাকর্মী ও শত শত গ্রামবাসী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে তৃণমূলের পক্ষ থেকে ফুল দিয়ে এমপি কেয়া চৌধুরীকে বরণ করে নেয়া হয়।