Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে ক্যান্সার রোগীর চিকিৎসা প্রেসক্লাব উন্নয়নে অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ কদমতলী গ্রামের দরিদ্র মহিলা ক্যান্সার রোগীর অপারেশনের জন্য ও প্রেসক্লাবের উন্নয়নে অর্থ অনুদান দিয়েছে শায়েস্তাগঞ্জ সমিতি ইউকে। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির উপদেষ্টা প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল।
সাংবাদিক কামরুল হাসানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া। আরো বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব, সহ-সভাপতি সমিরন চক্রবর্তী শংকু, সাবেক কাউন্সিলর আ.স.ম আফজল আলী, ইউপি মেম্বার আবুল কালাম আজাদ, সাবেক মেম্বার আব্দুল আলী নবী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, শায়েস্তাগঞ্জ সমিতির যুগ্ম সম্পাদক নিজামুল ইসলাম বেলাল, সাংবাদিক সাখাওয়াত হোসেন টিটু প্রমুখ। পরে প্রধান অতিথির মাধ্যমে সমিতির পক্ষ থেকে অপারেশনের রোগীকে ৫০ হাজার ও প্রেসক্লাব উন্নয়নে ২০ হাজার টাকা প্রদান করা হয়।
উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ সমিতি ইতোমধ্যে ৬শ দরিদ্র রোগীকে বিনামুল্যে চক্ষু চিকিৎসা, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, দরিদ্র রোগীদের চিকিৎসার জন্য অর্থ অনুদানসহ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।