Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বঙ্গবন্ধুর কারনেই বিশে^র বুকে বাংলাদেশ মাথা উচুঁ করে দাড়িয়েছে-আলমগীর চৌধুরী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ১৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর কারনেই বিশে^র দরবারে বাংলাদেশ মাথা উচুঁ করে দাড়াতে পেরেছে। আজ তার সুযোগ্য কন্যা ক্ষমতায় এসে ডিজিটাল বাংলাদেশ এবং মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তুলেছেন। তিনি দেশ ও জাতীর কল্যাণে দেশরতœ শেখ হাসিনার পাশে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
গতকাল সোমবার বিকালে নবীগঞ্জ জেকে হাইস্কুল মাঠে অনুষ্টিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুলী, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, জেকে হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, কাউন্সিলর আব্দুস ছালাম, এটিও জামসেদুর রহমান, খোর্শেদ আলম, সায়মা সুলতানা, শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, সেক্রেটারী গোলাম রব্বানী, শিক্ষক কৃপেশ দাশ, পলাশ রতন দাশ দীপ্তেন্দু নারায়ন রায়, শাহীনুর চৌধুরী পান্না, রাহেলা খানম, শিরীন ফাতেমা, আলী আমজদ মিলন, তপন পাল, প্রভাত ভুষন রায়, বিপুল চন্দ্র দেব, লিটন দেবনাথ, সুনুক মিয়া প্রমূখ। পরে অতিথিবৃন্দ উক্ত খেলায় বঙ্গবন্ধু কাপ চ্যাম্পিয়ান ছোট সাকুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে চ্যাম্পিয়ান ট্রপি, পুরানগাওঁ স্কুলের শিক্ষার্থীদের মধ্যে রার্নাসআপ ট্রপি এবং বঙ্গমাতা চ্যাম্পিয়ান বৈলাকীপুর প্রাইমারী স্কুল ও ১২৫ রামপুর প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের হাতে রার্নাসআপ ট্রপি তুলে দেন।