Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রোটারী ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ॥ শায়েস্তাগঞ্জে রেলওয়ে যাত্রীদের মধ্যে খাবার ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রোটারী ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় রোটারী ক্লাব অব হবিগঞ্জ, রোটারী ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রাল, রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াই ও রোটারেক্ট ক্লাব অব হবিগঞ্জ খোয়াই-এর যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। রোটারী ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন এলাকায় রেল যাত্রীদের মধ্যে খাবার ও লিফলেট বিতরণ করা হয়। অপরদিকে বিকেল ৫টায় হবিগঞ্জ শহরের টাউন হল এলাকা থেকে রোটারী ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রাল, রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াই ও রোটারেক্ট ক্লাব অব হবিগঞ্জ খোয়াই এর উদ্যোগে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আমির চাঁন কমপ্লেক্স এলাকায় গিয়ে সমাপ্ত করা হয়।
এতে উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক্ট জোনাল এডভাইজার মোঃ শহীদ উদ্দিন চৌধুরী, ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর শামীম আহসান, ডিস্ট্রিক্ট ডেপুটি গভর্ণর ডাক্তার এসএস আলামিন সুমন, এসিসট্যান্ট গভর্ণর মোঃ তবারক আলী লস্কর, রোটারী ক্লাব অব হবিগঞ্জ-এর প্রেসিডেন্ট সদ্বীপ কুমার বণিক, সেক্রেটারী মোঃ শাহিন, রোটারী ক্লাব হবিগঞ্জ সেন্ট্রালের প্রেসিডেন্ট মোঃ শরীফ উল্লাহ, সেক্রেটারী মোঃ হাফিজুর রহমান সুমন, রোটারী ক্লাব হবিগঞ্জ খোয়াই প্রেসিডেন্ট সৈয়দ আব্দুল বাকী মোঃ ইকবাল, সেক্রেটারী মোঃ শাহ জুবায়ের, হবিগঞ্জ ক্লাবের নিয়াজুল বর চৌধুরী, সেন্ট্রালের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম, মোঃ তাজুল ইসলাম, এডভোকেট সুদীপ কান্তি বিশ্বাস, মোঃ শাহজাহান, খোয়াই’র সাবেক সভাপতি শফিউল আজম মুকুল, সাবেক সেক্রেটারী মোঃ আনোয়ার হোসেন, অন্যান্য রোটারিয়ান, রোটারেক্ট ও ইন্টারেক্টর।