Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জাপা নেতা তৌহিদের মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ ও সাংবাদিক অপু আহমেদ রওশন এর মা উমেদনগর আলগা বাড়ির বাসিন্দা মৃত সৈয়দ আলী ছয়ব এর স্ত্রী মোছাঃ জহুরা বিবি (লাল ভানু) গতকাল রাত ১১টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮০) বছর। মৃত্যুকালে তিনি ৫ পুত্র ও ১ কন্যা, নাতি, নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজনও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ বুধবার বাদ জোহর উমেদনগর জামেয়া আরাবিয়া টাইটেল মাদ্রাসায় মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে। এ দিকে জেলা জাপার যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম তৌহিদের মায়ের মৃত্যুতে জেলা জাপা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীর পেশা মানুষ তার বাড়ি গিয়ে তাদের শান্তনা দেন।
জেলা জাপার যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম তৌহিদের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব আতিকুর রহমান আতিক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা সদস্য সচিব শংকর পালসহ জেলা জাপা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সংবাদ পত্রের প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমাবেদনা জানান।