Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মায়ারুনকে নির্বাচিত ঘোষণার আদেশ স্থগিত ॥ হোসনা-ই দেবপাড়া ইউপির সংরক্ষিত-৩ আসনের মেম্বার

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ১০ নং দেবপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত-৩ মহিলা মেম্বার হিসেবে হোসনা বেগম-ই দায়িত্ব পালন করবেন। ইতিপূর্বে ওই ওয়ার্ডের নির্বাচনে পরাজিত মায়ারুন আক্তার নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা দায়ের করলে গত ১৬ মে নির্বাচনী ট্রাইব্যুনাল তাকে নির্বাচিত বলে আদেশ প্রদান করেন। ওই আদেশের বিরুদ্ধে হোসনা বেগম নির্বাচনী আপীল ট্রাইব্যুনাল ও যুগ্ম জেলা জজ ১ম আদালত হবিগঞ্জে আপীল মোকদ্দমা (নং-০১/২০১৭) দায়ের করলে বিজ্ঞ আদালত ১৬ মে তারিখের আদেশের কার্যকারিতা আগামী ২৮ আগষ্ট পর্যন্ত স্থগিত করেন।
আপীল আবেদনে হোসনা বেগম উল্লেখ করেন, তার প্রতিদ্বন্দ্বি মায়ারুন আক্তার ২০১৬ সনের ২৮ মে অনুষ্ঠিত দেবপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নির্বাচনী ফলাফল বাতিল করে তাকে বিজয়ী ঘোষণার দাবীতে মামলা দায়ের করেন। ওই মোকদ্দমার ১নং বিবাদী হোসনা বেগমের অজ্ঞাতে ওঅসাক্ষাতে সমনজারী দেখিয়ে একতরফা আদেশ হাসিল করেন। হোসনা বেগম গত ১৬ মে তার বিরুদ্ধে আদেশের সংবাদ পান। হোসনা বেগম ওই আদেশের বিরুদ্ধে আপীল মোকদ্দমা দায়ের করলে বিজ্ঞ আদালত ১৬ মে তারিখে দেয়া আদেশের সকল কার্ডক্রম আগামী ২৮ আগষ্ট পর্যন্ত স্থগিত রাখার আদেশ প্রদান করেন।
এ ব্যাপারে হোসনা বেগম জানান, জনগণের ভোটে আমি দেবপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য নির্বাচিত হয়েছি। আমার এ বিজয়কে একটি কুচক্রী মহল মেনে নিতে না পেয়ে বিভিন্ন বাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।