Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে ঋষি নারী সুখিয়া হত্যার ঘটনায় সংবাদ সম্মেলন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ থানার সুতাং বাজারে হরিজন সম্প্রদায়ের নারী সুখিয়া রবি দাস হত্যাকান্ডের ঘটনায় সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় থানা প্রাঙ্গনে সংবাদ সম্মেলনের আয়োজন করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।
এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে সাংবাদিকদের উদ্দেশ্য বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী। তিনি বলেন সুখিয়া রবি দাস হত্যার পর থেকে কয়েক ঘন্টার মধ্যে প্রধান আসামী আবুল কালাম আজাদ উরপে সাইলু মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে আমরা সক্ষম হই। এবং গত রবিবার রাতে অপর আসামী চানপুর গ্রামের শিপন মিয়া (৩০) কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার করার অভিযান চলছে। তিনি আরও জানান সুখিয়া রবি দাস হত্যার বিষয়টি পুলিশ সুপার মহোদয় সহ অন্যান্য উধ্বর্তন কর্মকর্তাগন সরজমিনে তদন্ত তদারকি করেছেন। তাহাদের নির্দেশনা মোতাবেক দ্রুত তদন্ত সমাপ্ত করিয়া অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন প্রধান আসামী সাইলু সহ অন্যান্য আসামীদের যেন দৃষ্টান্তমুলক শাস্তি হয় এ ব্যাপারে পুলিশ সতর্ক আছে।
উল্লেখ্য, গত ১০ জুন শনিবার সকালে শায়েস্তাগঞ্জ থানার সুতাং বাজারে হরিজন সম্প্রদায়ের নারী সুখিয়া রবি দাসকে কাঠ দিয়ে পিটিয়ে হত্যা করে সাইলু।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ আব্দুর রকিব, সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক জালাল উদ্দিন রুমী, মোহনা টিভির প্রতিনিধি মোঃ ছানু মিয়া, কামরুল হাসান, সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, মিজানুর রহমান সুমন, মামুন চৌধুরী, সাখাওয়াত হোসেন টিটু, মুতাব্বির হোসেন কাজল, জমির আলি, মাসুক ভান্ডারী প্রমুখ।