Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে ঘাটিয়া বাজারে পরকিয়া প্রেমে বাধা দেয়ায় বিয়ে পাগল স্বামীর নির্যাতনে অর্পিতা তালুকদা (২০) নামে এক সন্তানের জননী হাসপাতালে। এ ঘটনার পর থেকে ওই গৃহবধুর স্বামী ও শ্বাশুরী আত্মগোপন গোপন করেছে।
শনিবার সকাল ৭টায় হাসপাতালে আহত অর্পিতা তালুকদার জানান, আজ থেকে দেড় বছর আগে প্রেমের সূত্র ধরে তার বিয়ে হয় ঘাটিয়া বাজার এলাকার বাসিন্দা অনিল কর্মকার (৩০) এর সাথে। বিয়ের পর সে জানতে পারে ইতিপূর্বে আরও ২টি বিয়ে করেছে। প্রথম স্ত্রী রুমা কর্মকার, ২য় স্ত্রী সাথী রায় তার পরকিয়ার কারণে তাকে ছেড়ে চলে যায়। এরপর সে অর্পিতাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে। সম্প্রতি শিমুল কর্মকার যে বাসায় তাকে নিয়ে থাকে। এই বাসার মালিকের মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে অর্পিতার সাথে শিমুলের মনমালিন্য শুরু হয়। এক পর্যায়ে শিমুল ও তার মা অর্পিতার উপর নির্যাতন চালায়। সে শত নির্যাতন সহ্য করে একমাত্র কন্যা সন্তানের জন্য। গতকাল শনিবার সকালে অর্পিতা ঘুমিয়ে থাকার সুযোগে শিমুল তার পরিকয়া প্রেমিকা নিয়ে একটি রুমে গোপন অভিসারে মিলিত হয়। বিষয়টি অর্পিতা দেখে ফেলায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে শিমুল তার মা ও পরকিয়া প্রেমিকা মিলে অর্পিতাকে পিটিয়ে আহত করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত ওসি মানিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে, অর্পিতা আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি রয়েছে।