মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবলে মাইক্রোবাস চাপায় মাদ্রাসা ছাত্র নিহত ॥ ১ ঘন্টা সড়ক অবরোধ

  • আপডেট টাইম শনিবার, ২০ মে, ২০১৭
  • ৩৮৬ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ বাহুবলে মাইক্রোবাস চাপায় শাহিন মিয়া নামে ৮ বছরের এক মাদ্রাসা নিহতহয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল থানার দৌলতপুর নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত শাহিন মিয়া দৌলতপুর গ্রামের ইসমাইল উদ্দিনের ছেলে এবং আশরাফিয়া হাফিজিয়া মাদ্রাসার ১ম শ্রেণীর  ছাত্র ছিল। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শিশু শাহিন মাদ্রাসায় যাওয়ার সময় দৌলতপুর নামকস্থান রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি অজ্ঞাত মাইক্রোবাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় মাদ্রাসার ছাত্ররাসহ উত্তেজিত জনতা ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম উদ্দিন খন্দকার ও একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণকরেন।
এদিকে মহাসড়ক অবরোধের ফলে বাহুবলের দৌলতপুরে তীব্র যানজট দেখা দেয় এবং যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম উদ্দিন খন্দকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com