Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে ১২শ টাকা ছিনতাইয়ের অভিযোগে শিল্পপতি ও সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের

চুনারুঘাট প্রতিনিধি ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আঃ রাজ্জাক রাজু ও প্রীতম ব্রিকস ফিল্ড মালিক উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক রুবেল আহমেদের বিরুদ্ধে ১২শ টাকা ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। গত ১৭ মে বৃহস্পতিবার চুনারুঘাট থানায় এ মামলা দায়ের করেন একই উপজেলার গাজিপুর ইউনিয়নের চেগানগর গ্রামের রজব আলীর পুত্র লুৎফুর রহমান এমরান।
এলাকাবাসী ও প্রত্যেক্ষদর্শীরা জানান, ১৭ মে দুপুরে চুনারুঘাট থেকে  রুবেল আহমেদের নিজস্ব প্রাইভেট কারে সাংবাদিক রাজুসহ আসামপাড়া যাচ্ছিলেন। রাস্তায় আমকান্দি নামক স্থানে একটি সিএনজি প্রাইভেটকারে ধাক্কা দিতে চাইলে রুবেল আহমেদ সিএনজি চালকের সাথে কথাকাটাকাটি হয়। এমতাবস্থায় সিএনজির পিছনে বসা এমরান রুবেল আহমেদকে গালমন্দ শুরু করেন। এ সময় সাংবাদিক রাজু তার সাথে কোন কথা নয়, বললে সে সিএনজি থেকে নেমে এসে উত্তেজিত হলে রাজু ও এমরানের মধ্য ধাক্কা-ধাক্কি হয়। তখন উপস্থিত সিএনজি যাত্রী ও পার্শ্বে থাকা লোকজন উভয়কে সামলে নেন। পরে বিষয়টি উপজেলা চেয়ারম্যান, প্রেসক্লাব সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যানদের অবগত করলে শালিশে মিমাংসার আশ্বাস দেন সকলেই।
কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে কিছু সুবিধাবাদী স্বার্থান্বেষী লোক ঘোলা পানিতে মাছ স্বীকার করতে ১২শ টাকা ছিনতাইয়ের মামলা দায়ের করেন।
এ ঘটনায় সুশীল সমাজ, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি সহ মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের মাঝে প্রতিবাদের ঝড় উঠছে।