Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর চাচা মাহবুবুল আলম মান্নার উপর বখাটেদের হামলার ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মান্নার বড় ভাই এস এম সরওয়ার বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।
উল্লেখ্য, গত বুধবার সকালে হবিগঞ্জ শহরের পিটিআই সড়কের বাসিন্দা ডাঃ এস এম সরোয়ারের কন্যা বিকেজিসি স্কুলের দশম শ্রেণির ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসাথেকে বের হয়ে মেইন রোডে রিক্সায় উটার পর পরই শহরের বাণিজ্যিক এলাকার আমিনুল ভূইয়ার পুত্র শুভ আহমেদ রিক্সার গতিরোধ করে। বিষয়টি ওই ছাত্রী তার চাচা মাহবুবুল আলম মান্নাকে জানায়। মান্না বিষয়টি জিজ্ঞেস করার জন্য বাণিজ্যিক এলাকায় শুভ এর বাসায় যায়। ওই বাসা থেকে বের হয়ে রাস্তায় আসা মাত্র ১০/১৫ যুবক তার উপর হামলা চালায়। এ সময় মান্নাও আত্মরক্ষার্থে হামলাকারীদের নিকট থেকে একটি ছোড়া কেড়ে নিয়ে নিজেকে রক্ষা করার চেষ্টা চালায়। এতে মান্না, সাব্বির সহ ৪/৫ জন গুরুতর আহত হয়। মান্না ও সাব্বিরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে এর জের ধরে শ্মশানঘাট এলাকার ওই ছাত্রীর পিতা এস এম সরোয়ারের মালিকানাধিন গণস্বাস্থ্য হোমিও চেম্বার ও পিটিআই রোডের বাসায় হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়।