Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লন্ডনে হবিগঞ্জের ব্যবসায়ীকে সম্মাননা স্বীকৃতি

সততা ও দক্ষতার সাথে ব্যবসা পরিচালনার মাধ্যমে ব্রিটেন ও বাংলাদেশের অর্থনীতিতে অবদান তথা, কমিউনিটি উন্নয়নে তৃণমূল পর্যায়ের বিভিন্ন সংগঠনকে প্রতিষ্টা প্রাপ্তিতে অবদান রাখার জন্য ব্রিটিশ-বাংলাদেশী ব্যবসায়ী ব্যক্তিত্ব দেওয়ান সৈয়দ আব্দুর রবকে সম্মাননা স্বীকৃতি জ্ঞাপন করেন লন্ডন বারা অফ টাওয়ার হ্যামলেটস এর স্পিকার কাউন্সিলার খালিস উদ্দিন আহমেদ।
গত ২মে তারিখে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের টাউন হলে আয়োজিত স্বীকৃতি প্রদান অনুষ্ঠানে বিভিন্ন কমিউনিটি ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন লেখক সাংবাদিক এমদাদুর রহমান এম.বি.ই, সিনটিলা ক্রিকেট ক্লাবের অধিনায়ক আহমেদ চৌধুরী রতন এবং ইমাম শাহ এনাম।
দেওয়ান সৈয়দ আব্দুর রব সম্পর্কে কাউন্সিলার খালিস উদ্দিন আহমেদ প্রশংসা করে বলেন, ব্যবসার মাধ্যমে কমিউনিটি উন্নয়নে অবদান রাখার জন্য দেওয়ান সৈয়দ আব্দুর রবকে স্বীকৃতি জ্ঞাপন করতে পেরে আমরা আনন্দিত।
দেওয়ান রব বলেন, ইস্ট এন্ড লজিস্টিকসকে গতানুগতিক ব্যবসা প্রতিষ্টানে পরিণত না করে একে শুরু থেকেই কমিউনিটির সেবায় নিয়োজিত একটি প্রতিষ্টান হিসেবে পরিচালিত করে আসছি। আজকের এই স্বীকৃতি আমাদের আরো উৎসাহিত করবে। আমি খুব আনন্দিত ও গর্ববোধ করছি।
উল্লেখ্য, ৭ বছরেরও আগে প্রতিষ্ঠিত ইস্ট এন্ড লজিস্টিকস বিলেতের কার্গো সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম প্রধান। চিরাচরিত নিয়মে ব্যবসা নয় বরং বিলেতসহ ইউরোপের বাংলাদেশী কমিউনিটিকে দৃঢ়তা ও ন্যাযতার সাথে সেবা দেওয়াই ইস্ট এন্ড লজিস্টিকসের প্রধান উদ্দেশ্য। এর ব্যবস্থাপনা পরিচালক দেওয়ান সৈয়দ আব্দুর রব সিনটিলা ক্রিকেট ক্লাবের স্বাস্থ্য বিষয়ক পরামর্শক, দ্যা ফ্রেন্ডস অফ বাংলাদেশ এর ট্রাস্টি এবং ইয়োগাহলিকজ ইয়োগা ও মেডিটেশন স্টুডিওর মূল উদ্দ্যোক্তা।
দেওয়ান সৈয়দ আব্দুর রব যুক্তরাজ্য প্রবাসী হবিগঞ্জের সন্তান। তার বাবা মরহুম দেওয়ান সৈয়দ আব্দুল বাসিত বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন থেকে বার বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।