শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে চাল বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ৩ মে, ২০১৭
  • ৩৯০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচঙ্গ উপজেলার মক্রমপুর ইউনিয়নের অতি বৃষ্টি এবং পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে চাল বিতরণের উদ্বোধন করেন এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শামীমা হক। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ এমরান হোসেন, বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দীপ কুমার সিংহ, উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তফা ইকবাল আজাদ, ট্যাগ অফিসার সিরাজুল ইসলাম, প্রকল্প বায়স্তবায়ন কর্মকর্তা প্রবণ পাল, সাংবাদিক এস এম সুরুজ আলী, ইউপি সচিব এস এম শাহেদ হোসেন ও ইউপি সদস্যগণ। এছাড়া ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসকের প্রতিনিধি নির্বাহী ম্যাজিস্ট্রেট বেলায়েত চৌধুরী সার্বক্ষণিক উপস্থিত ছিলেন।
অত্যান্ত শান্তিপূর্ণ ভাবে চাল বিতরণ করা হয়।
মক্রমপুর ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া জানান, তার ইউনিয়নে বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ কৃষকদের তালিকা তৈরি করে সরকার প্রদত্ত সহযোগিতা তাদের মধ্যে যথানিয়মে বিতরণ করা হয়েছে। ইউনিয়নের দুর্গত কৃষকদের মধ্যে মাথাপিছু ৩৮ কেজি করে ৩৯৪টি পরিবারকে চাল প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com