Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বহুলা গ্রামে হাইস্কুল প্রতিষ্ঠা করায় আবু জাহির এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন সাবেক এমপি চৌধুরী আব্দুল হাই

স্টাফ রিপোর্টার ॥ বহুলা গ্রামের লোকজন যাতে লেখাপড়া করে প্রতিষ্ঠিত হতে পারে তার জন্য এই গ্রামে একটি হাইস্কুল প্রতিষ্ঠার দায়িত্ব নেওয়ার জন্য অনুরোধ করেছিলাম হবিগঞ্জ-সদর লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির-এর প্রতি। আমার আহবানে সাড়া দিয়ে তিনি দ্রুত সময়ের মাঝে স্কুল প্রতিষ্ঠা করায় আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি স্কুলের শিক্ষার্থীদের সহায়তা এবং স্কুলের উন্নয়নের জন্য আমার পক্ষ থেকে অবশ্যই সহযোগিতা থাকবে। পাশাপাশি তার সাথে আমি এ ব্যাপারে প্রয়োজনীয় পরামর্শ করবো।
গতকাল বিকালে বহুলা গ্রামে এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ে বর্ষবরণ ও বৃক্ষ রূপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি এডভোকেট চৌধুরী আব্দুল হাই একথা বলেন।
স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জামানের সভাপতি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান চৌধুরী মিসবাহুল বারী লিটন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ এডঃ শাহ ফখরুজ্জামান, ভিপিজিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল।
বক্তব্য রাখেন, আব্দুল হাই তালুকদার, আব্দুল গনি, তানভীর আহমেদ জুয়েল, এডঃ আজিজুর রহমান খান সজল, শাহাব উদ্দিন আহমেদ, আলমগীর আলম, স্বপন আহমেদ, লস্কর গাজী, আছকির মিয়া প্রমুখ।
প্রধান অতিথি চৌধুরী আব্দুল হাই পরে বিদ্যালয়ের বৃক্ষরোপন করেন। তিনি বিদ্যালয়ের জন্য অনুদানও ঘোষণা করেন।