Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

খাগাউড়ায় ধর্ষণ চেষ্টা মামলার আসামী ১ মাসেও গ্রেফতার হয়নি

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামে গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্লীলতাহানির ২৬ দিনেও গ্রেফতার হয়নি লম্পট। উল্টো লম্পট ও তার সহযোগিদের হুমকির ফলে স্বামী-সন্তান নিয়ে এলাকা ছাড়া হতে হয়েছে ওই গৃহবধূকে।
মামলার বিবরণে জানা যায়, সম্প্রতি খাগাউড়া গ্রামের বাসিন্দা টমটম চালক আতাউর রহমানের স্ত্রী লিপি আক্তার (২৬) এর উপর কু-নজর দেয় একই গ্রামের মৃত গুলসাদ উল্লার লম্পট পুত্র আব্দুল কাইয়ূম (৩৬)। সে প্রায়ই লিপি আক্তারকে রাস্তাঘাটে উত্যক্ত করতো এবং বিভিন্নভাবে কুপ্রস্তাব দিত। তার প্রস্তাবে লিপি বেগম রাজি না হলে সে ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৩ মার্চ লিপির স্বামী জীবিকার তাগিদে টমটম নিয়ে বের হয়ে গেলে পুরুষশূণ্য বাড়িতে প্রবেশ করে গৃহবধূ লিপি বেগমকে ধর্ষণের চেষ্টা চালায় লম্পট কাইয়ুম। এ সময় ওই গৃহবধূ চিৎকার শুরু করলে তাকে মারপিট করে শ্লীলতাহানি করে কাইয়ূম। এ ঘটনায় কাইয়ূমকে আসামী করে মামলা দায়ের করে গৃহবধু লিপি আক্তার।
মামলা দায়েরের ২৬দিন অতিবাহিত হলেও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো লম্পট কাইয়ূম ও তার সহযোগিরা মামলা তুলে নিতে গৃহবধু ও তার স্বামীকে হুমকি প্রদর্শন করছে। লম্পট কাইয়ূম ও তার দলবলের অত্যাচারে অতিষ্ট হয়ে সন্তান সন্ততি নিয়ে গ্রামছাড়া হতে হয় নির্যাতিতা গৃহবধু লিপি আক্তারকে। গৃহবধূর অভিযোগ, শহরে বসবাস করার পরও তিনি আতংকে রয়েছেন। লম্পট কাইয়ূম প্রভাবশালী হওয়ায় লোক মারফত মামলা তুলে নিতে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে।