Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে খামারের ৪৫০ টি হাঁস মেরে ফেলেছে দৃর্বৃত্তরা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামে পুর্ব শুক্রতার জের ধরে প্রতিপক্ষের লোকজন লেচু মিয়ার খামারের ৪৫০টি হাঁস বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে। এতে খামার মালিকের ক্ষতি হয়েছে প্রায় অর্ধ লক্ষ টাকা।
জানা যায়, নবীগঞ্জ সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের লেচু মিয়ার সাথে একই গ্রামের মৃত করবলা মিয়ার ছেলে মতিন মিয়া, আব্দুর রউপের ছেলে খোকন ও হোসেন মিয়ার ছেলে আঞ্জব মিয়ার এর দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে তাদের মধ্যে মামলা মোকদ্দমাও চলছে। লেচু মিয়া প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে হাঁসের খামারে তার ফার্মের প্রায় ২ হাজার হাঁস রয়েছে। গতকাল বুধবার ভোর বেলা হাঁস গুলো নিয়ে হাওরে যাওয়ার জন্য তৈরী হন। তিনি খামারে গিয়ে দেখতে পান প্রায় ৪৫০টি হাঁস মরে আছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানায় ২৩৩ নং জিডি করেছেন। এবং মৃত হাসঁ গুলো ময়না তদন্তের জন্য নবীগঞ্জ পশু চিকিৎসা কেন্দ্রে নেয়া হয়েছে। লেচু মিয়া অভিযোগ করেছেন পুর্ব আক্রোশের জের ধরে ক্ষতি করার জন্য প্রতিপক্ষরা বিষ প্রয়োগ করে তার হাঁস গুলো মেরে ফেলেছে। যার মুল্য হবে কমপক্ষে ৪৫ হাজার টাকা।