Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে টমটম চালক বাছিত হত্যা ॥ সন্দেহ ভাজনদের গ্রেফতারে পুলিশ ও গোয়েন্দারা মাঠে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে আলোচিত দিন মজুর টমটম চালক আব্দুল বাছিত হত্যার সাথে জড়িত সন্দেহে পুলিশ এ পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে। স্পর্শকাতর এই ঘটনার সাথে জড়িত বাহুবল এলাকার এক যুবকসহ সন্দেহ ভাজনদের নামের তালিকাও পুলিশ পেয়েছে বলে জানা গেছে।
পুলিশ সূত্র জানায়, খুব শিঘ্রই বাছিত হত্যার সাথে জড়িত সন্দেহ ভাজনদের  গ্রেফতার করে প্রকৃত রহস্য উন্মোচন করা সম্ভব হবে। গত ২৭ জানুয়ারি রাত ৯ টা থেকে ২৮ জানুয়ারি সকাল সাড়ে ১১ টা পর্যন্ত যে কোন সময় টমটম চালক বাহুবলের শিবপাশা গ্রামের আব্দুল আলীর পুত্র দিন মজুর টমটম গাড়ি চালক আব্দুল বাছিতকে শ্বাসরোধ হত্যা করে বড়ইউড়ি গ্রামের পাশে একটি গাছ বাগানে ফেলে রাখে খুনীরা। ২৮ জানুয়ারি সকাল সাড়ে ১১ টার মধ্যে ঘটনাস্থলে লাশ স্থানীয় জনতার নজরে পড়লে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় অজ্ঞাত খুনীদের আসামী করে নিহতের পিতা আব্দুল আলী বাদী হয়ে বাহুবল মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। এদিকে ৩১ জানুয়ারি রাতে বাবনাকান্দি গ্রামের আরিফ উলাহর পুত্র হারুনুর রশীদ (৩৫) কে গ্রেফতার করে কারাগারে পাঠায়। গত ৯ ফেব্র“য়ারি রাত সাড়ে ৯ টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে একই গ্রামের সফর আলী (৫০) কে বাহুবল ভেতর বাজার থেকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত সফর আলী ২৭ জানুয়ারি রাত ৮টারদিকে স্থানীয় নন্দনপুর বাজার থেকে বাহুবলের উদ্দেশ্যে ওই টমটমটি ভাড়া করে নিয়ে আসে সফর। এর পর থেকে চালক বাছিত নিজ বাড়িতে না গিয়ে নিঁেখাজ হয়। পরদিনই বাছিতের লাশ উদ্ধার হয়। নিহত চালক বাছিতের সাথে দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃত হারুনের বিরোধ ছিল। ওই বিরোধের সূত্রধরেই পুলিশ তাকে আটক করে কারাগারে পাঠায়।