Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাংবাদিক শায়েলের পিতার কুলখানি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার বাসিন্দা সাংবাদিক এম এ আর শায়েলের পিতা হবিগঞ্জ সদর উপজেলা সমবায় অফিসের অফিস সহকারি আব্দুল মোতালিবের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে মরহুমের বাড়িতে মিলাদ, মাহফিল ও শিরনীর আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, হবিগঞ্জের জনতার এক্সপ্রেসের সম্পাদক মোঃ ফজলুর রহমান, খোয়াই এর যুগ্ম সম্পাদক মোঃ হারুনুর রশীদ চৌধুরী, হবিগঞ্জের খবর সম্পাদক শাহ্ মোঃ হুমায়ূন কবীর, হবিগঞ্জের বাণী সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, হবিগঞ্জের জননীর নির্বাহী সম্পাদক শরীফ চৌধুরী, মানবকন্ঠের জেলা প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল, বিজয়ের প্রতিধ্বন্নি সম্পাদক আনিচ্ছুজ্জামান চৌধুরী রতন, আজকের হবিগঞ্জের বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এম এ হাকিম, প্রথম ভোরের জেলা প্রতিনিধি এম এ আজিজ সেলিম, খোয়াই স্টাফ রিপোর্টার জুয়েল চৌধুরী ও হবিগঞ্জ সমাচারের স্টাফ রিপোর্টার জাকারিয়া চৌধুরী, লোকালয় বার্তার স্টাফ রিপোর্টার এম সজলু, সাংবাদিক মীর আব্দুল কাদির, কন্ঠশিল্পী মানিক শাহ ও আবু জাহিদ ছাড়াও রাজনীতিবিদ, চাকরীজীবিসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, হৃদরোগ ও স্ট্রোকে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যাশায়ী থাকার পর গত ১৯ ফেব্র“য়ারি রাত সাড়ে ১০টায় ইন্তেকাল করেন সাংবাদিক এম এ আর শায়েলের পিতা।