Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে মাটি চাপা অবস্থায় মহিলার গলাকাটা লাশ উদ্ধার

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার কৃষ্ণপুর কবরস্থান থেকে শাহেনা খাতুন (৩৫) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই কামরুল ইসলাম লাশ উদ্ধার করেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়- উপজেলার বহরা ইউনিয়নের জালুয়াবাদ গ্রামের ইদন মিয়ার মেয়ে শাহেনা খাতুনকে প্রায় ১২ বছর আগে ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর গ্রামের মন্নান মিয়ার কাছে বিয়ে দেয়া হয়। প্রায় ৪ বছর আগে মন্নান মিয়া মারা গেলে আবারও বিয়ে দেয়া হয় মাধবপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার কাছে। ফরিদও ৩ বছর আগে মারা যায়। পরে শাহেনা বাবার বাড়ীতে অবস্থান করতে থাকে। ৬ দিন আগে হঠাৎ করে শাহেনা নিখোজ হয়ে যায়। সোমবার দুপুরে স্থানীয় লোকজন কৃষ্ণপুর কবরস্থানে গর্তের উপরে একটি হাত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ মাটি চাপা দেয়া গলাকাটা লাশ উদ্ধার করলে ইদন মিয়া ওই লাশ তার মেয়ের বলে চিহ্নিত করেন।
ইদন মিয়া অভিযোগ করে বলেন-গ্রামের কিছু লোক দীর্ঘদিন ধরে শাহেনাকে নির্যাতন করে আসছে। এ নিয়ে কয়েকবার শালিসও হয়েছে। শাহেনাকে পরিরকল্পিত ভাবে মেরে কবরস্থানে মাটি চাপা দিয়ে রাখা হয়েছে বলে তিনি দাবী করেন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসেন বলেন-কে বা কারা হত্যা করে লাশ চাপা দিয়ে রেখেছে। ঘটনা উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে।