Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চাঁদের হাসি হাসপাতালের ডাক্তার সোহাগ ইয়াবা-ফেন্সিডিলসহ গ্রেপ্তার

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চাঁদের হাসি হাসপাতালের ডাক্তার ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার। গ্রেফতারকৃত ডাক্তার মোঃ সামসুদ্দোহা সোহাগ মেডিসিন, মা ও শিশুরোগ বিশেষজ্ঞ। বুধবার ভোররাতে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মির্জা মাহমুদুল করিম এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের পুরাতন হাসপাতাল সড়কে অবস্থিত জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ রাজুর মারিকানাধীন ভবনে অভিযান চালায়। এ সময় দ্বিতীয় তলার ভাড়াটিয়া লাইফ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর মালিক ডাক্তার সোহাগকে গ্রেফতার করে। ডাক্তার সোহাগ নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লাউতলি ছমির মুন্সিহাট গ্রামের মৃত আবুল খায়ের মোঃ নোমানের পুত্র।
পুলিশ জানায়, ডাক্তার সামসুদ্দোহা সোহাগ দীর্ঘদিন যাবত হবিগঞ্জ শহরের চাঁদের হাসি হাসপাতালে কর্মরত আছেন। বুধবার ভোরাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায়। এ সময় ডাক্তার সোহাগের কাছ থেকে ৭০ পিস ইয়াবা ও ৮ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ তাকে হাতে নাতে গ্রেফতার করে। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। গতকালই তাকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এদিকে তাকে ছাড়িয়ে নিতে ওই হাসপাতাল কর্তৃপক্ষসহ বিভিন্ন মহল মাদক ব্যবসায়ী ডাক্তারকে থানা থেকে ছাড়িয়ে নিতে দিনবর তদবির করে।
একটি সূত্র জানায়, স্ত্রী ও দুই সন্তান নিয়ে সোহাগের জীবন সুখেই কাটছিল। সম্প্রতি স্বামী-স্ত্রীর মাঝে কলহের সৃষ্টি হয়। বছরখানেক পুর্বে তার স্ত্রী তাকে তালাক দিয়ে দুই সন্তান নিয়ে আমেরিকা চলে যায়। এরপর থেকে সে আরোও বেপরোয়া হয়ে উঠে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোঃ মানিকুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক সেবন ও সংরক্ষনের অভিযোগে ডাক্তার সোহাগকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।