Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

রাজরাণী সুভাষিনী স্কুলে বিভিন্ন উন্নয়নের উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার রাজরাণী সুভাষিনী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩ তলায় ভবন, শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এর উদ্বোধন করেন। পরে স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি যোগদান করেন।
বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও স্কুল পরিচালনা কমিটি’র সভাপতি কালী প্রসন্ন দাসের সভাপতিত্বে ও শিক্ষক মহসিন আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ পাঠান, প্রধান শিক্ষক শাহ মোশাহিদ আলী, শিক্ষক মোঃ মনিরুজ্জামান প্রমুখ।
সভায় এমপি কেয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে একের পর এক বরাদ্দ দিয়ে নতুন ভবন, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, শহীদ মিনার, টিনের ৩টি শ্রেণি কক্ষ, সৌর বিদ্যুৎ স্থাপনসহ শ্রেণি কক্ষের আসবাবপত্রের উন্নয়ন হচ্ছে। এছাড়া আরও উন্নয়ন এনে দিতে আমার চেষ্টা অব্যাহত থাকবে। তবে চাই মানসম্মত লেখাপড়া। এ স্কুলের প্রতিটি নারী শিক্ষার্থী সুশিক্ষা গ্রহণ করে মানব সেবায় এগিয়ে আসতে হবে।