Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা আ’লীগের দু’যুগ্ম সম্পাদক কোষাধ্যক্ষ, পৌর সাংগঠনিকসহ নেতৃবৃন্দের বহিস্কারাদেশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার ॥ বিগত পৌরসভা ও ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও তাদের সহযোগিতাকারীর অভিযোগে বহিস্কৃতদের নেতৃবৃন্দের বহিস্কারাদেশ প্রতাহার করা হয়েছে। তবে যত সিনিয়র নেতাই হউন না কেন বহিস্কারাদেশ প্রতাহারের ফলে তারা গতকাল থেকে নতুন করে আওয়ামীলীগের প্রাথমিক সদস্যপদ লাভ করেছেন। এ কারণে জেলা ও পৌর আওয়ামীলীগ সহ বিভিন্ন কমিটিতে থাকা পদ হারিয়ে নতুন করে দলের সদস্যপদ লাভ করলেন নেতৃবৃন্দ। গতকাল অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগের সভায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
যাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ আবুল হাশেম মোল্লা মাসুম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আব্দুর রহমান, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহ মুসলিম, মাধবপুর আওয়ামীলীগ নেতা বেনু মাধব রায়।
এছাড়া বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় বিদ্রোহী প্রার্থী ও তাদের সমর্থক দলীয় নেতাকর্মী কর্মীরও বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বহিস্কারাদেশ প্রত্যাহার করা সকল নেতা পূর্বে জেলা ও পৌর আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে অধিষ্টিত থাকলে গতকাল বহিস্কারাদেশ প্রত্যাহার করায় তারা আওয়ামীলীগে নতুন করে সদস্য পদ লাভ করলেন।