Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের এমডি ॥ আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ঋণ সঠিক ভাবে কাজে লাগাতে হবে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ ও ঋণ বিতরন অনুষ্ঠান উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জালাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুব উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিতেন্দ্র কুমার নাথ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন নবীগঞ্জ শাখার ব্যবস্থাপক চানু লাল দাস চৌধুরী, ব্যাংকের মহিলা ঋণ গ্রহীতা খাদিজা বেগম ও পুরুষ ঋণ গ্রহীতা আফজল মিয়া প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জালাল উদ্দিন তাদের ব্যাংকের ৩০টি ঋণখাত থেকে ঋণ গ্রহন করে সঠিক খাতে বিনোয়োগ করে স্বাবলম্বী হওয়ার এবং দেশকে মাছ-মাংস-দুধে স্বয়ংসম্পূর্ণ করে প্রধানমন্ত্রী ঘোষিত ২০২১ বাস্তবায়ন করতে সবার প্রতি আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট আলমগীর চৌধুরী আনসার ভিডিপি ব্যাংকের বহুমূখী ঋণের প্রশাংসা করেন। অনুষ্ঠানের পূর্বে আনসার বাহিনী গার্ড অব অনার দিয়ে প্রধান অতিথিকে নবীগঞ্জ শাখায় স্বাগত জানান এবং আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক চানু লাল দাস চৌধুরী সহ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ফুলের তোড়া দিয়ে প্রধান অতিথিকে বরন করেন। সভায় ১৫ জন ঋণ গ্রহীতার মধ্যে ১৪ লাখ টাকা ঋণ বিতরণ করা হয়।