বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মাধবপুর প্রেসক্লাবের সভা

  • আপডেট টাইম রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ৩৩২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে কর্মসৃজন কর্মসূচির অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে ইউপি চেয়ারম্যান ও তার সহযোগিদের হাতে শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন দৈনিক আজকের পত্রিকার মাধবপুর প্রতিনিধি হীরেশ ভট্রাচার্য্য হীরু। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার তেলিয়াপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিবাদে মাধবপুর প্রেসক্লাবে শুক্রবার সকালে জরুরী সভা ডেকে ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে।
সাংবাদিক হিরেশ ভট্রাচার্য্য জানান, মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ৩টি প্রকল্পের ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির অনিয়মের খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে তথ্য সংগ্রহ করতে গেলে চেয়ারম্যান ও তার লেকজন ক্ষিপ্ত হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী তাকে তেলিয়াপাড়া বাজারে ডেকে নিয়ে যায়। এ সময় তার ভাতিজা ইকবালের নেতৃত্বে একদল লোক তাকে মারপিট করে ক্যামেরা ও অডিও রেকর্ডার ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মাধবপুরে কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রসাশনের নিকট জোর দাবী জানান এবং মানববন্ধন কর্মসূচির ঘোষনা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com