Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে বৈদ্যুতিক শকে স্ত্রী হত্যা ॥ স্বামী গ্রেপ্তার

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুরে বিয়ের ৬ মাসের মধ্যেই শ্বাসরোদ্ধ ও বৈদ্যুতিক শক দিয়ে স্ত্রী জরিনা খাতুন (১৯) কে হত্যা করেছে এক পাযন্ড স্বামী। বৃহস্পতিবার দুপুরে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। পুলিশ পাযন্ড স্বামী আল আমিন (২৫) কে গ্রেফতার করেছে। ধৃত আল আমিন জগদীশপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমে ছেলে। এ ব্যাপারে জরিনা খাতুনের ছোট ভাই হাসান মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে আল আমিন (২৫) প্রায় ৬ মাস আগে বিয়ে করেন একই উপজেলার বহরা ইউনিয়নের গাংগাইল গ্রামের মৃত ফরিদ মিয়ার মেয়ে জরিনা খাতুন (১৯) কে। বিয়ের কয়েক মাস পর থেকেই আল আমিন স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ী গাংগাইল গ্রামে থাকতেন। পারিবারিক কলহের জের ধরে বুধবার দিবাগত মধ্যরাতে আল আমিন তার স্ত্রীকে প্রথমে গলায় ওড়না প্যাচিয়ে শ্বাসরোদ্ধ করে হত্যা করে। হত্যার পর ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে বৈদ্যুতিক শক দেয়। বৃহস্পতিবার ভোরে সে চিৎকার করতে শুরু করে বলতে থাকে তার স্ত্রী কারেন্টে লেগে মারা গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন।
স্থানীয়রা অভিযোগ করে, আল আমিন সম্প্রীতি তার খালাত বোনের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। থানার ওসি (তদন্ত) মোঃ সাজেদুল ইসলাম জানান, ধৃত আল আমিন প্রাথমিক ভাবে পুলিশের কাছে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।