Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শ্রীমঙ্গলে দুই শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ শ্রীমঙ্গল বডার গার্ড পাবলিক হাই স্কুল ও বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন করা হয়েছে।
রবিবার দুপুরে স্কুল মাঠে এ পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এস এম আনিসুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টর এর সেক্টর কমান্ডার কর্ণেল মো. আশরাফুল ইসলাম, ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. সাজ্জাদ, শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ বর্ধন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেন ও বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশি কান্ত দেব প্রমূখ।
অনুষ্ঠানে অতিথিরা দুটি বিদ্যালয়ের একাধিক ইভেন্টে প্রায় শতাধিক ছাত্রছাত্রীর হাতে পুরস্কার তুলেদেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বলেন, বিদ্যালয়ের অতিরিক্ত ছাত্রছাত্রীর জন্য একটি সরকারী বহুতল ভবন ও একটি কম্পিউটার ল্যাবের ব্যবস্থা করে দিবেন। এ ছাড়াও তিনি কাছাকাছি সময়ে নগদ আরও ৫০ হাজার টাকা অনুদান প্রদানেরও আশ্বাস দেন।