Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে মাদ্রাসা শিক্ষকের প্রহারে ৯ম শ্রেণির ৮ ছাত্রী আহত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার শিক্ষক জালাল মিয়ার প্রহারে ৯ম শ্রেণির ৮ ছাত্রী আহত হয়েছে। এ ঘটনায় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসার ৯ম শ্রেণির ক্লাসে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হুসনা আক্তার, সায়মা আক্তার, আমিনা আক্তার, শারমিন আক্তার, নাছিমা আক্তার, মারিয়া আক্তার, আফসানা আক্তারসহ ৮ জন ছাত্রী স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। শায়েস্তাগঞ্জ পৌরসভা সুদিয়াখলা গ্রামের বাসিন্দা আহত ছাত্রী হুসনার পিতা আব্দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ শিক্ষকের ব্যাপারে অধ্যক্ষের কাছে অভিযোগ দেওয়া হয়েছে। আমিসহ আহত অন্যান্য ছাত্রীর অভিভাবকরা এর সুষ্টু সমাধান কামনা করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক শিক্ষার্থী জানায়, এনিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাই জরুরী ভিত্তিতে বিষয়টির সুষ্ঠু সমাধান হওয়া উচিৎ।
আহত ছাত্রীরা জানান, এ শিক্ষক ক্লাসে এসেই অশালীন কথাবার্তা বলেন। সে কারণে আমরা তার ক্লাস বর্জন করি। পরে ক্লাসে আসলে তিনি ক্ষিপ্ত হয়ে আমাদেরকে বেত্রাঘাত করতে থাকেন। আমরা কান্নাকাটি শুরু করি। তারপরও তিনি আমাদের মাফ দেননি। এতে আমরা শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ি।
মাদ্রাসার অভিভাবক সদস্য মোঃ শাহজাহানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ সম্পর্কে অভিভাবকরা আমাকে অবগত করেছেন। তাৎক্ষণিক আমি বিষয়টি নিয়ে প্রভাষক ফিরুজুল ইসলাম চৌধুরীর সাথে যোগাযোগ করেছি। আলোচনা সাপেক্ষে এর সমাধানের চেষ্টা করা হচ্ছে।