Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে পূর্ব বিরোধের জের ॥ সংঘর্ষে আহত ৩০

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার সকালে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৩০জন আহত হয়েছে। গুরুতর আহতদের মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় প্রতিপক্ষের বাড়ী-ঘরে হামলা, ভাংচুর ও গরু-ছাগল লুট করে নিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার বরগ গ্রামের মাসুক মিয়ার ছেলে সেন্টু মিয়া বাড়ীর পাশের জমি থেকে ক্ষিরা তুলতে যায়। এ সময় প্রতিপক্ষ ছোয়াব মিয়ার লোকজন তাকে মারধোর করে। এখবর বাড়ীতে পৌছলে উভয়পক্ষ দেশী অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে মহিলাসহ কমপক্ষে ৩০জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় মোঃ আব্দুল মিয়া (৩৫) সেন্টু মিয়া (১৮) সেলিম মিয়া (৪০) শিরু মিয়া (৪০) সাবাজ মিয়া (২৬) ইকবাল মিয়া (২৫) মঙ্গল চাঁন (৪৫) রেহেনা আক্তার (২৫) কে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম পলাশ জানান-বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। উল্লেখ্য যে ওই দু’গ্র“প গত সোমবারেরও সংঘর্ষে লিপ্ত হয় এবং কমপক্ষে মহিলাসহ ২৫ জন আহত হয়।