Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাতৃভাষা দিবস উপলক্ষ্যে তেঘরিয়া জাগ্রত সমাজ কল্যাণ সংস্থার বিভিন্ন কর্মসূচি পালন

প্রেস বিজ্ঞপ্তি ॥ মহান একুশে ফেব্র“য়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া জাগ্রত সমাজ কল্যাণ সংস্থা।
কর্মসূচির মধ্যে ছিল স্থানীয় বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় যুবকদের নিয়ে দক্ষিণ তেঘরিয়া মাঠে ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। যুবকদের জন্য আয়োজন করা হয় মনোমুগ্ধকর ক্রিকেট টুর্ণামেন্ট। বিকাল ৪টার দিকে একই মাঝে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত।
তেঘরিয়া জাগ্রত সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ শাহিন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন আবদাল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক স্বর্দেশ বার্তার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুরুব্বি সর্দার আবু তাহের, হাফেজ মাওলানা আবদুল খালেক, মোঃ মর্তুজ আলী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জাহেদ আলী মামুন, আবু জাহির মনু, মোঃ ছায়েদ আলী, রোমান আহমেদ, মোঃ জালাল মিয়া, আবদুর রফিক, মতিন মিয়া, আবদুল খালেক, বাবুল মিয়া, আয়াত আলী, মোঃ এমরান মিয়া।
অন্যন্যার মাঝে উপস্থিত ছিলেন, মিজানুর রহমান, মোঃ নাছির উদ্দিন, নজরুল ইসলাম, মোঃ মোছাব্বির আহমেদ, উজ্জল মিয়া, আল-আমিন, জসিম মিয়া, মোঃ সুজন মিয়া, সোহেল মিয়া, রাজু মিয়া, নাছির মিয়া, রুবেল মিয়া, জাকির, উজ্জল, শেবুল মিয়া প্রমূখ।