Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শেষ বিন্দু পর্যন্ত লড়াই করবে বিএনপি : রিজভী

এক্সপ্রেস রিপোর্ট ॥ জনগণের অধিকার প্রতিষ্ঠিত করতে বিএনপি শেষ বিন্দু পর্যন্ত লড়াই করবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ হুশিয়ারি উচ্চারণ করেন। রুহুল কবির রিজভী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হতে হবে। শেখ হাসিনার অধীনে এবং সন্ত্রাসী কোন নির্বাচন নয়। আর এজন্য বিএনপি প্রস্তুতিও নিচ্ছে। ‘বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদ ও নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর এর রোগমুক্তি কামনায়’ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ সরকার কানাডার একটি এলাকাকে বেগমগঞ্জ বানিয়েছে মন্তব্য করে তিনি বলেন, সরকারের মন্ত্রী-এমপিরা দুর্নীতি টাকা দিয়ে কানাডার বাড়ি- গাড়ি করেছে। আর সেই এলাকায় নামও দিয়েছে বেগমগঞ্জ। রিজভী বলেন, ক্ষমতাসীনরা গণতন্ত্রকে অবরুদ্ধ করেছে। এ গণতন্ত্র যাতে অবমুক্ত না হয় সেজন্য সিইসি হিসাবে নুরুল হুদাকে নিয়োগ দিয়েছে। আরেকটি রক্তাক্ত নির্বাচন করতেই নুরুল হুদাকে নিয়োগ দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে এতে বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, ওলামা দলের সভাপতি এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।