Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলা নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সকল প্রার্থী ও তাদের প্রতিনিধিদের উপস্থিতিতে এক সভায় এই প্রতীক বরাদ্ধ দেয়া হয়।
রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আব্দুর রউফ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক  জয়নাল আবেদীন। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ, জেলা বিএনপির সভাপতি সৈয়দ মোহাম্মদ ফয়সল, প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ ও জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন। চেয়ারম্যান প্রার্থীদের মাঝে শুধু সৈয়দ মোহাম্মদ শাজাহান উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জাকির হোসেন চৌধুরী অসীম দোয়াত-কলম, বিএনপি প্রার্থী সৈয়দ মোহাম্মদ শাজাহান আনারস ও স্বতন্ত্র প্রার্থী শাহ হাবিবুল্লাহ সুচন পান ঘোড়া প্রতীক।
ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে মোঃ আব্দুল আউয়াল শাহ মাইক, মোঃ আব্দুল আজিজ চশমা, শ্রীধাম দাশ গুপ্ত তালা ও মোঃ আছিব আলী টিয়া পাখি।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে জাহানারা বেগম শেলী কলস, ফাতেমা-তুজ-জোহরা রীনা পদ্মফুল, হোসনে আরা বেগম ফুটবল, তানিয়া আক্তার প্রজাপতি ও সুফিয়া আক্তার হেলেন হাঁস প্রতীক বরাদ্ধ পান।
প্রতীক বরাদ্ধের ক্ষেত্রে কোন লটারির প্রয়োজন হয়নি। একই প্রতীক একাধিক প্রার্থীর পছন্দের থাকলেও সমঝোতার মাধ্যমে তার নিষ্পত্তি হয়।