বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে ভাইয়ের গলায় ছুরি ধরে শিশুকে গণধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় খালাতো ভাইয়ের গলায় ছুরি ধরে জিম্মি করে এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ করেছে তিন লম্পট। বুধবার ভোরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের উলুকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিত ওই শিশু ছাত্রী (১১) স্থানীয় মাদ্রাসায় তৃতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ওই শিশুকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে এখনো সংজ্ঞাহীন রয়েছে।
ধর্ষিতার পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বুধবার ভোর ৬টার দিকে তার খালাতো ভাইকে নিয়ে মসজিদে আরবি পড়ার জন্য বাড়ি থেকে রওনা দেয়। পথিমধ্যে অজ্ঞাতনামা তিন যুবক খালাতো ভাইয়ের গলায় ছুরি ধরে জিম্মি করে ওই ছাত্রীকে পাশের জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তার খালাতো ভাই শিশুকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান।
শিশুটির খালাতো ভাই জানায়, কোনো কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে অজ্ঞাতনামা তিন যুবক আমাকে গলায় ছুরি ধরে জিম্মি করে জমিতে ফেলে আমার সামনেই পালাক্রমে ধর্ষণ করে হাওড় দিয়ে পালিয়ে যায়।
ধর্ষিতার মা বলেন, ‘আমার মেয়ে বর্তমানে কোনো কিছু খাচ্ছে না। আতংকে কোনো কথা পর্যন্ত বলতে পারছে না। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি বলেন, আমার মেয়ের সর্বনাশ যারা করেছে আমি তাদের বিচার চাই। সে সুস্থ হয়ে উঠলে আমরা থানায় মামলা দায়ের করবো।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল বাতেন খান বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছি। তবে পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। শুনেছি মেয়েটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com