Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সোনাপুর হতে মার্কুলী সড়কের সংস্কার কাজ উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার সোনাপুর হতে মার্কুলী সড়কের সংস্কার কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী। শবিবার দুপুরে তিনি এ সড়কের কাজ উদ্বোধন করেন।
পরে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, ইনাতগঞ্জ, কাজিরবাজার ও মার্কুলী সড়কের বেহাল দশা দেখার পর সংস্কারের জন্য মহান সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছে জোরালো দাবী রেখেছিলাম। পাশাপাশি ডিও প্রদান করি। দাবী পূরণ হয়েছে। পার্ট-টুতে কাজ শুরু হলো। এতে তৃণমূল লোকজনের চলার পথে দুর্ভোগ লাঘব হবে। পার্ট-ওয়ানেও কাজ শুরু হবে। তিনি বলেন, রাজনীতি করি তৃণমূল জনগণের উন্নয়নের স্বার্থে। ভাল লাগছে শত বাধা পেরিয়ে সোনাপুর হতে মার্কুলী পর্যন্ত ১২ কিলোমিটার দৈর্ঘ্য সড়কের সংস্কার কাজের আজ উদ্বোধন করতে পেরে। এমপি কেয়া চৌধুরী বলেন, নবীগঞ্জ-বাহুবলের উন্নয়নে কাজ করে যাচ্ছি। চিন্তার কারণ নেই। আপনাদের পরামর্শ গ্রহণ করে, আমি শ্রম দিয়ে যাচ্ছি। এতে আসছে বরাদ্দ। বরাদ্দ ক্রমে উন্নয়ন কাজ হচ্ছে।
উল্লেখ্য, জেলার নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর (পশ্চিম), বড়ভাকৈর (পূর্ব) ও ইনাতগঞ্জ ইউনিয়ন। এসব ইউনিয়নবাসীর চলাচলে ইনাতগঞ্জ, কাজিরবাজার ও মার্কুলী সড়কটি ব্যবহার করতে হয়। কিন্তু এ প্রধান সড়কটির প্রায় স্থানেই বড় বড় গর্ত দেখা দেয়। চলাচলে মারাত্মক সমস্যা সৃষ্টি হয়। উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক রিজভী আহম্মেদ খালেদ, উপজেলা যুবলীগ আহ্বায়ক ফজলুল হক সেলিম, বড় ভাকৈর চেয়ারম্যান সত্যজিত দাশ, আক্তার হোসেন ছোবা, আলাউদ্দিন, আওয়ামীলীগ নেতা লোকমান খানসহ সভায় আওয়ামী পরিবারের নেতাকর্মী, মুরুব্বী, সাংবাদিক উপস্থিত ছিলেন।