Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ছাত্র জমিয়তের কর্মী সম্মেলন অনুষ্ঠিত “উক্বাব সাংস্কৃতিক ফোরাম’র আত্মপ্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি ॥ ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার হবিগঞ্জ শহরস্থ নূরুল হেরা জামে মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে বিকাল ৩ টায় এ কর্মী সম্মেলন ও মনোমুগ্ধকর হামদ না’ত মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা ছাত্র জমিয়ত সভাপতি হাফেজ মাওলানা তাফহীমুল হকের সভাপতিত্বে ও মোহাম্মদ ফখরুল ইসলাম এবং হাফেজ তাওহীদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের সিনিয়র সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা সভাপতি শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়ত সহ-সভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্র নেতা হাফেজ ওমর ফারুক। বক্তব্য রাখেন জমিয়ত নেতা মাওলানা আব্দুল করিম আজহার, মুফতী আমীর আহমদ, মাওলানা মামনুনুল হক, মুফতী আল-আমিন কাসেমী, মোহাম্মদ এখলাছুর রহমান, রিয়াদ, মুফতী এনামুল হক, হাফেজ মাবরুরুল হক, মাওলানা শিব্বির আহমদ, মাওলানা বশির আহমদ, মাওলানা আব্দুল হাই, হাফেজ সাইফুর রহমান, মোহাম্মদ আশিকুর রহমান, হাফেজ ওয়াসিক বিল্লাহ, মিজানুর রহমান ইমরান, হাফেজ খালেদ, নিজাম উদ্দিন আল আদনান, হেলাল আহমদ নোমান, হাফেজ মুত্তাহির আহমদ, তাফাজ্জুল হক প্রমুখ।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা তাফাজ্জুল হক বলেন, ছাত্র জমিয়ত হলো আকারির ও আসলাফগণের সন্তানদের সংগঠন। মেধাবী ও দেশ প্রেমিক ছাত্রদের সংগঠন। তিনি আরো বলেন, জেলাব্যাপী ছাত্র জমিয়তের কাজকে বেগবান করতে হবে। নববী আদর্শের আলোকে জীবন গঠন করে সমাজের সকল অপসংস্কৃতি, দূর্নীতি, চাদাবাজি, রাহাজানীর বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকতে হবে।
উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানে “উক্বাব সাংস্কৃতিক ফোরাম” নামে একটি সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। এতে মাওলানা মামনুনুল হককে চেয়ারম্যান, ডা. এ কে এম আজহার, মাওলানা শিব্বির আহমদ ও হাফেজ মাওলানা শাহ সালেহ আহমদকে ভাইস চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হয়।