Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ডাঃ মুশফিক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা. মুশফিক হোসেন চৌধুরীকে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাবিনা আলম তাঁকে বিজয়ী ঘোষণা করেন।
উল্লেখ্য যে, হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত ডা. মুশফিক হুসেন চৌধুরীসহ ৪জন মনোনয়ন দাখিল করেন। অপর ৩জন হলেন, কৃষক শ্রমিক জনতালীগ প্রার্থী এডভোকেট মনমোহন দেবনাথ, এডভোকেট মুশাহিদ আলী ও এক্সচেঞ্জ ব্যবসায়ি মোঃ হাফিজুর রহমান। মনোনয়ন বাছাইকালে উল্লেখিত ৩জনের মনোনয়ন বাতিল হয়। পরে ২জন প্রার্থীতা ফিরে পেতে আপিল করেন। আপিলেও তাদের মনোনয়ন বাতিল হয়। ফলে প্রতিদ্বন্দ্বি না থাকায় ডা. মুশফিক হুসেন চৌধুরীকে বিজয়ী ঘোষণা করা হয়।
এদিকে সদস্য পদে প্রার্থীদের মধ্যে গতকাল সোমবার প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দ পাওয়ায় প্রার্থীরা এখন জোর প্রচারণায় মাঠে নেমেছেন।
আগামী ২৮ ডিসেম্বর শুধুমাত্র সদসদ্য পদে অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। জেলায় ১৫টি ওয়ার্ডে মোট ভোটার ১১০৩। এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করতে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে সকল প্রার্থীদের আচরণবিধি মেনে চলার আহবান জানানো হয়েছে।