Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাংলাদেশ ওভারসীজ সার্ভিসেসের হবিগঞ্জ শাখা অফিস উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ ওভারসীজ সার্ভিসেস এর হবিগঞ্জ শাখা অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকার মসজিদ সংলগ্ন ফিতা কেটে এ অফিসের শুভ উদ্বোধন করেন ট্রাভেলস্ এর স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ আতাউর রহমান।
পরে আলহাজ্ব কাজী মাওলানা নজমুল হোসেনের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলহাজ্ব মোঃ মিছবাহ উদ্দিন। নাত পরিবশেন করেন হাফেজ মোঃ মোবারক হোসেন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রভাষক মাওলানা ফরিদ উদ্দিন আহমদ, প্রভাষক মাওলানা মোঃ আব্দুল মুকিত, আলাফর খান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ বুলবুল মিয়া, হাজী মোঃ দিদার আলী, হাফেজ আবেদ আলী, আলহাজ্ব হাফেজ শাহ্ আলম, আলহাজ্ব মোঃ আব্দুল হাই, মাওলানা অলিউর রহমান সোবাহানী, মোঃ মাসুক মিয়া প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তব্যে উদ্বোধক আলহাজ্ব মোঃ আতাউর রহমান বলেন, সুমানের সাথে আমরা দীর্ঘ ৪১ বছর ধরে হজ্ব যাত্রীদের সেবা করে যাচ্ছি। বাংলাদেশ হজ্ব যাত্রীদের সেবায় নিবেদিত প্রাণ হিসেবে আমরা ইতিমধ্যে সৌদি সরকারের সার্ভিস এ্যাওয়ার্ড পুরস্কার পেয়েছি।
তিনি হবিগঞ্জ অফিসের দায়িত্বপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, সেবা মূলক মনোভাব নিয়ে হজ্বযাত্রীদের জন্য কাজ করতে হবে। তিনি বলেন, কোন প্রকার অনিময় করা যাবে না। সকল প্রকার লেনদেন সচ্ছতা ও সততা সাথে চালিয়ে যেতে হবে। সরকারী নীতিমালা অনুযায়ী ২০১৭ সনের হজ্ব যাত্রীদের নিবন্ধনের কাজে সর্বাত্ত্ব সহযোগীতার প্রতিশ্র“তি দেন। আলোচনা সভা শেষে মোনাজাত করেন মাওলানা ফরিদ উদ্দিন আহমদ।