Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে আবারো প্রবাসীর বাড়িতে ডাকাতি ॥ স্বর্ণালংকারসহ ১০ লক্ষাধিক টাকার মাল লুট ॥ ওসি বললেন চুরি

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার আলমের বাড়িতে আবারো দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতরা বাড়িতে হানা দিয়ে ১০ ভরি স্বর্ণালংকার, ৮টি দামী মোবাইল ফোন, নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আর একের পর এক ডাকাতির ঘটনায় উপজেলা জুড়ে বিরাজ করছে ডাকাত আতংক।
জানা যায়, গত বুধবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মংলাপুর গ্রামের লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি লিডার ইফতেখার আলমের বাড়িতে ৮/১০ জনের সংঘবদ্ধ মুখোশধারী ডাকাতরা হানা দেয়। ডাকাতরা রান্না ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়িতে থাকা ইফতেখার আলমের চাচা মাওলানা মোস্তফা আহমদসহ পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। জিম্মির পর ডাকাত দল প্রবাসীর বাড়িতে লুটপাটের মহড়া চালায়। তারা ওই বাড়ি থেকে ১০ ভড়ি স্বর্ণালংকার, ৮টি দামী মোবাইল ফোন, নগদ ২০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরে এ ঘটনায় এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে। এলাকাবাসী প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খান বলেন, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখানে কোন ডাকাতির ঘটনা ঘটেনি। ৩/৪ জনের একটি চোরের দল রান্না ঘরের চিমনির ভেন্টিলেটর দিয়ে ভেতরে প্রবেশ করে সামান্য কিছু টাকা, একটি মোবাইল ও এক ভরির মতো স্বর্ণালংকার নিয়েছে বলে মাওলানা মোস্তফা জানিয়েছেন। আমরা তাদেরকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ ফেলে ব্যবস্থা নিব।