Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে ট্রাক চাপায় বৃদ্ধ গুরুতর আহত ॥ ১ ঘন্টা সড়ক অবরোধ

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দির কিবরিয়া রোডস্থ মোড়ে রাস্তা পারাপারের সময় গতকাল মঙ্গলবার রাত ১০ টার দিকে সিলেটগামী একটি বাঁশ বোঝাই ট্রাক দুধু মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। আহত দুধু মিয়া আউশকান্দি ইউপির দাউদপুর গ্রামের মৃত রঙ্গা মিয়ার ছেলে ও সাংবাদিক মুজিবের চাচাতো ভাই। এ ঘটনার প্রতিবাদে এবং মহাসড়কে ওভার ব্রীজের দাবীতে স্থানীয় জনতা ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। ফলে রাস্তার উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।
জানাযায়, দাউদপুর গ্রামের দুধু মিয়া আউশকান্দি বাজার থেকে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে রাস্তা পারাপারের সময় একটি সিলেটগামী বাশঁ বোঝাই ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। স্থানীয় লোকজন খবর পেয়ে দুধু মিয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল হাসাপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংখ্যাজনক বলে পরিবারের লোকজন জানিয়েছেন।
উল্লেখ্য, উল্লেখিত স্থলে ইতিপুর্বে সড়ক দূর্ঘটনায় এ পর্যন্ত ৬/৭ জনের প্রাণহানী ঘটে। ফলে উত্তেজিত জনতা এ ঘটনার প্রতিবাদে এবং মহাসড়কের ওই স্থানে ওভার ব্রীজের দাবীতে ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।