বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে প্রেমিকের হাত ধরে গৃহবধূর পলায়ন

  • আপডেট টাইম বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার বিছরাবন গ্রামে এক মৌলানার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে নতুন ব্রীজ এলাকার বিয়ে পাগল ব্যবসায়ী। এ নিয়ে সর্বত্র তোলপাড় চলছে। এ ব্যাপারে মৌলানা মুশাহিদুর রহমান বাদি হয়ে হবিগঞ্জ কোর্টে স্ত্রী ও নতুনব্রীজ এলাকার ইসলাম অটো মোবাইলসের মালিক জুমাদুল হাসান মামুন (৩০) কে আসামী করে মামলা দায়ের করেন। মামলার নং-সিআর ২৪৯/১৬ইং।
মামলার বিবরণে জানা যায়, চুনারুঘাট উপজেলার রাণীগাও ইউনিয়নের ওই গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হামিদের পুত্র মৌলানা মোশাহিদুর রহমানের সাথে ২০১১ সালের ৬ অক্টোবর ২ লাখ টাকার কাবিনে বিয়ে হয় একই উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা গ্রামের সফিউল আলমের কন্যা সুলতানা আক্তারের (২৫)। প্রথমে তাদের সংসার সুখে কাটে। এক পর্যায়ে মৌলানা মোশাহিদের সাথে পরিচয় হয় নতুন ব্রীজ এলাকার হাজী ইছহাক মিয়া মার্কেটের ব্যবসায়ী ইসলাম অটো মোবাইলের মালিক ও বানিয়াচং উপজেলা সদরের বড়বাজার দোকাটুলা গ্রামের আমিরুল ইসলামের পুত্র মামুনের সাথে। বিয়ের পর থেকেই মৌলানা তার শ্বশুর বাড়িতে থাকতেন। এ সুবাদে মামুন সেখানে আসা যাওয়া করতো। এ সুবাদে মৌলানার স্ত্রী সুলতানার সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। মৌলানা বাসায় না থাকার সুযোগে প্রায়ই তারা গোপন অভিসারে মিলিত হত। বিষয়টি আচঁ করতে পেরে মৌলানা মুশাহিদ ব্যবসায়ী মামুনকে তার বাড়িতে যেতে নিষেধ করেন। এতে মামুন ও সুলতানা একে অপরের সাথে গভীর প্রেমে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে নগদ টাকা ও কাপড়চোপড়সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গত ১৯ অক্টোবর সকালে সুলতানা প্রেমিক মামুনের সাথে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। বিভিন্নস্থানে খোঁজাখুজি করে কোন সন্ধান না পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিয়ে পাগল মামুন ও সুলতানার বিরুদ্ধে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনে চুনারুঘাট থানার ওসিকে নির্দেশ দেন। মামুন দীর্ঘদিন হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকায় বসবাস করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com